Our Team

মার্চেট এবং এন্টারপ্রাইজ বিজনেসের প্রধান

রায়হান ফয়েজ ওসমানী

আইপে সিস্টেমসে রায়হান ফয়েজ ওসমানী হেড অব মার্চেট হিসেবে কর্মরত আছেন এবং কোম্পানীর সিইওকে রিপোর্ট করেন। তিনি আইপে সিস্টেমসের মার্চেট অপারেশন সামগ্রিকভাবে পরিচালনা করছেন। বর্তমান তার দায়িত্ব কেবল স্থানীয় বাজারে ব্যবসায়ীদের আইপেতে অনবোর্ড করাই নয় বরং এটির পোর্টফোলিও (দৃশ্যমানতা, প্রবৃদ্ধি ও ধারণার) পরিচালনা করে, তাদের সার্ভিস নিশ্চিত করে এবং মার্কেট শেয়ারের সার্বিক অংশ বৃদ্ধি করা।

জনাব রায়হানের ২০ বছরের ক্যারিয়ার যা দেশের মধ্যে এবং বিদেশে বিভিন্ন নেতৃস্থানীয় প্রতিষ্ঠানগুলিতে বিক্রয় ও বিতরণ, ব্যবসা উন্নয়ন, পোর্টফোলিও পরিচালনা, বিটুবি এবং বিটুসি ব্যবসায়ের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা এবং রেকর্ড ব্রেকিং পারফরম্যান্সকে প্রতিফলিত করে।

তার বিক্রয় এবং বিপণন ক্ষেত্রে বিস্তৃতির প্রতিফলন তার কর্মফলের যাত্রা জুড়ে পরিষ্কার দেখা যায়। ক্যারিয়ারের যাত্রা শুরু ১৯৯৮ সালে ভানিক বাংলাদেশ লিমিটেডের সাথে পরে নভার্টিস বাংলাদেশ লিমিটেডে পরে রহিম আফরোজে যোগদান করেন। প্রতিটা কর্মস্থলে জনাব রায়হান সেই সময়ে তাদের বেশ কিছু বিশিষ্ট পণ্য প্রবর্তনের ক্ষেত্রে সহায়ক ছিলেন। তার ক্যারিয়ারের বাঁক আসে ২০০১ সালে টেলিকম শিল্পে প্রবেশের মাধ্যমে। টিম বাংলাদেশ (এয়ারটেল) ম্যানেজার, এস&ডি এবং প্যাসিফিক বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট (সিটিসেল) সেলসে আঞ্চলিক প্রধান হিসাবে এবং তারপরে এয়ারটেল বাংলাদেশকে এসএমইর প্রধান পদে জনাব রায়হানের বৃদ্ধি এবং কর্পোরেট ডোমেইন তার নেতৃত্ব অসাধারণ অবদান রেখেছে। তার ব্যবসায়িক নেতৃত্ব এবং অভিজ্ঞতা গ্রাহকদের মূল্য, স্টেকহোল্ডারদের লাভজনকতা এবং বাজারে একটি উল্লেখযোগ্য প্রভাব তৈরিতে প্রদর্শিত হয়েছে। তার কর্মজীবনের পথে, ব্যবস্থাপনা দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসাবে, তার ভূমিকা ও নেতৃত্বকে সাংগঠনিক সাফল্যের ক্ষেত্রে কয়েকটি মাইলফলক স্থাপন করা এবং তার মূল্য শৃঙ্খলা ও ইকোসিস্টেমে উল্লেখযোগ্য অবদান রয়েছে।

জনাব রায়হান যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার উথা বিশ্ববিদ্যালয়ের নিউপোর্ট ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। আমরা নিশ্চিত যে আমাদের উইনিং টিমের সাথে যোগদান করা আইপিএর জন্য অসাধারণ মাইলফলক অর্জনের জন্য পুরস্কৃত হব

ডাউনলোড আইপে

জীবনকে সহজ করতে ক্যাশলেস সোসাইটিতে যোগদান করে, যে কোন জায়গা থেকে যে কোন সময় লেনদেনের পেমেন্ট করতে এবং তা ট্র্যাক করতে, টাকা পাঠাতে বা টাকা ওয়ালেটে আনতে ব্যবহার করুন আইপে।